সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর ডায়ালাইসিস শুরু : দোয়া কামনা

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি, চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার, জাগো নিউজের চাঁদপুর প্রতিনিধি এবং দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক ইকরাম চৌধুরীর ডায়ালাইসিস শুরু হয়েছে। বৃহস্পতিবার কিডনী জেনারেল হাসপাতালে সন্ধ্যায় ৭টায় তার শরীরে ডায়ালাইসিস শুরু করা হয়। আড়াই ঘন্টাব্যাপী ডায়ালাইসিস চলে।

ইকরাম চৌধুরীর সন্তান আবরার চৌধুরী জানায়, প্রথম ডাইলাইসিস তার সম্পন্ন হয়েছে। আগামী দু’দিন পর আবার তার শরীরে ডায়ালাইসিস করা হবে। তিনি বর্তমানে ঢাকা গ্রীণ রোডস্থ নিউ লাইফ হাসপাতালে কিডনী বিশেষজ্ঞ ডাক্তার মোস্তাফিজুর রহমানের তত্ত্বাবধানে রয়েছেন। সেখানে তিনি হাসপাতালের তৃতীয়তলায় ৩০৫নং কেবিনে চিকিৎসাধীন আছেন।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ডাক্তারের পরামর্শে ইকরাম চৌধুরীকে বুধবার সকালে চাঁদপুর থেকে ঢাকা নেয়া হয় এবং গতকাল বৃহস্পতিবারই ডায়ালাইসিস করা হয়। তিনি দীর্ঘদিন যাবৎ ডায়বেটিক, হাট ও কিডনির সমস্যায় ভুগছেন। বর্তমানে তার দু’টি কিডনী অকেজো। দ্রুত তার শরীরে একটি কিডনী প্রতিস্থাপন করা জরুরী হয়ে পড়েছে।

সহসাই তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতে নেয়া হবে। গত বছর ইকরাম চৌধুরী ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে হার্টের ব্লক অপারেশন করেছিলেন। তার সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে চাঁদপুরের সকলের কাছে দোয়া চেয়েছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন