চাঁদপুরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

খান মোহাম্মদ কামাল :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা সাদুল্যাপুর ইউপির বেলতলী বেড়ি বাঁধ সংলগ্ন সরকারি পুকুর থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৪৫) লাশ উদ্ধার করেছে মতলব উত্তর থানা পুলিশ। তাৎক্ষণিকভাবে ওই ব্যক্তির নাম বা পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরের দিকে মতলব উত্তর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। পরে লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহতের পরনে কালো জাইঙ্গা, গায়ে কালো রঙের ফুল সহাতা গেঞ্জি ও মুখে কাঁচাপাকা ছোট ছোট দাড়ি ও গলায় চেইন রয়েছে।
মতলর উত্তর থানার পুলিশ পরিদর্শক (ওসি) মোঃ মহিউদ্দিন জানান, খবর পেয়ে উপজেলা সাদুল্যাপুর ইউপির বেলতলী বেড়ি বাঁধ সংলগ্ন সরকারি পুকুর থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি ভবঘুরে। পানিতে ডুবে মারা গেছে তবু আমরা লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান তিনি। ওই ব্যক্তির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহিউদ্দিন। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন