চাঁদপুরে আরো ২জনের করোনা শনাক্ত : সুস্থ ৪

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বুধবার আরো ২জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ফরিদগঞ্জের ১জন ও হাইমচরের ১জন। একই দিনে ৪জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ২জন, ফরিদগঞ্জের ১জন ও শাহরাস্তির ১জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৬৩৪জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৮৫জন। সুস্থ হয়েছেন ২৫১০জন। বর্তমানে চিকিৎসাধীন ৩৯জন।

সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, বুধবার (২৩ ডিসেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৪৩টি রিপোর্ট আসে। এর মধ্যে ২টি করোনা পজেটিভ। বাকী ৪১টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ১০জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৬৩৪জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১১২৩জন, ফরিদগঞ্জে ২৯৫জন, মতলব দক্ষিণে ২৮৯জন, শাহরাস্তিতে ২৪৩৪জন, হাজীগঞ্জে ২২১জন, মতলব উত্তরে ২০২জন, হাইমচরে ১৬৯জন ও কচুয়ায় ৯১জন।

করোনায় জেলায় মোট ৮৫জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৮জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)