চাঁদপুরে আরো ৩জনের করোন শনাক্ত : সুস্থ ৫

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বৃহস্পতিবার আরো ৩জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ২জন ও শাহরাস্তির ১জন। একই দিনে ৪৫জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩জন, ফরিদগঞ্জের ১জন ও মতলব দক্ষিণের ১জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৬৩৭জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৮৫জন। সুস্থ হয়েছেন ২৫১৫জন। বর্তমানে চিকিৎসাধীন ৩৭জন।

সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৪৪টি রিপোর্ট আসে। এর মধ্যে ৩টি করোনা পজেটিভ। বাকী ৪১টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ৮জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৬৩৭জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১১২৫জন, ফরিদগঞ্জে ২৯৫জন, মতলব দক্ষিণে ২৮৯জন, শাহরাস্তিতে ২৪৫জন, হাজীগঞ্জে ২২১জন, মতলব উত্তরে ২০২জন, হাইমচরে ১৬৯জন ও কচুয়ায় ৯১জন।

করোনায় জেলায় মোট ৮৫জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৮জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)