চাঁদপুরে টিকটকের জেরে কলহ : গৃহবধূর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি :
অন্নি বেগম (২০) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে ফরিদগঞ্জের বালিথুবা পূর্ব ইউনিয়নের সোসাইরচর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, প্রায় দেড় বছর পূর্বে উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের বড়গাঁও গ্রামের চাঁন মিয়ার মেয়ে অন্নি বেগমের সঙ্গে বালিথুবা পূর্ব ইউনিয়নের সোসাইরচর গ্রামের প্রবাসী সোহাগের বিয়ে হয়। এর কিছুদিন পর ছুটিতে থাকা সোহাগ প্রবাসে চলে যায়।

বুধবার সকালে বসতঘরের সিলিং ফ্যানে ঝুলতে থাকা গৃহবধূর লাশ দেখতে পান পরিবারের সদস্যরা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান এইচএম হারুনুর রশিদ বলেন, সম্প্রতি ওই গৃহবধূ মোবাইল ফোনে টিকটকের মাধ্যমে ভিডিও বানানো শুরু করেন। এ নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে তার বিরোধ সৃষ্টি হয়, যা পরবর্তীতে কলহে রূপ নেয়।

মৃত মুক্তা আক্তার অন্নির বাবা চাঁদ মিয়া বলেন, আমার মেয়ের জামাই সোহাগ প্রবাসে থাকে। ১৭ মে সকালে তার নিজ শয়নকক্ষে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে বলে অন্নির শ্বশুর বাড়ির লোকজন আমাকে জানায়। তাৎক্ষণিক ওই বাড়িতে গিয়ে স্থানীয়দের সহায়তায় মেয়ের লাশ নিচে নামাই। পরে স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ এসে লাশ থানায় নিয়ে যায়।

চাঁদ মিয়া আরো বলেন, আমার মেয়ের জামাই সোহাগ প্রবাসে থাকে। সে মেয়ের সাথে ঠিক মতো যোগাযোগ করতো না। সোহাগের মা, জাল, ননদ ও ননদের জামাইরা অন্নির সাথে প্রতিনিয়ত খারাপ আচরণ করতো।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুল মান্নান জানান, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য চাঁদপুর পাঠানো হয়েছে। রিপোর্ট এলেই প্রকৃত তথ্য জানা যাবে। আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)