চাঁদপুরে নকল বনফুল সেমাই তৈরীর কারখানার সন্ধান : সিলগালা

নিজস্ব প্রতিবেদক :
পবিত্র ঈদুল ফিরত সামনে রেখে বৃহস্পতিবার চাঁদপুরের শাহরাস্তিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। উপজেলার ঠাকুর বাজারে নকল বনফুল সেমাই তৈরীর সন্ধান পান ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্বে থাকা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আমজাদ হোসেন।

ঠাকুর বাজারের মহামায়া গাছ সংলগ্ন নকল বনফুল কারখানায় গিয়ে দেখা যায়, মোবাইল কোর্টের অভিযানের খবর পেয়ে সেমাই কারখানার মালিক মেসার্স পাটওয়ারী ডিপার্টমেন্টাল স্টোরের স্বত্ত¡াধিকারী মো. আবুল খায়ের পাটোয়ারী। তার দুই পুত্র মিলন ও শহীদ কারখানায় তালা ঝুলিয়ে পালিয়ে যায়।

কারখানায় দেখা যায়, বনফুল ব্র্যান্ডের সেমাইর প্যাকেটে (বনফুল) নাম দিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরীকৃত খোলা ও মানহীন সেমাই প্যাকেটজাত করা হচ্ছে। ভ্রাম্যমাণ আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আমজাদ হোসেন নকল বনফুল কারখানাটি সিলগালা করে স্থানীয় পৌর কাউন্সিলর মো. দেলোয়ার হোসেনের জিম্মায় কারখানাটি রেখে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশনা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভূমি অফিসের নাজির খোকন চন্দ্র শীল, শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এসআই) মাহাদী হাসানসহ বিএসটিআই’র কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)