চাঁদপুরে মাদক ও দেশীয় অস্ত্রসহ ৬জন আটক

শিমুল হাছান :
চাঁদপুরের ফরিদগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৪ যুবক, ১৫০০ পিস ইয়াবাসহ ১ বিক্রেতা ও ৫০০ গ্রাম গাঁজাসহ অন্য ১জনকে আটক করা হয়েছে।

রোববার এসআই মো. একরামুল হক সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় উপজেলার চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের পশ্চিম সন্তোষপুর এলাকার রাড়ি বাড়ির মসজিদের সংলগ্ন পুকুরের পশ্চিম পার্শ্বের কবরস্থানের পাশে অভিযান পরিচালনা করে পুলিশ। অভিযানে ১টি লোহার তৈরী ছুরি, ১টি ছোরা (লম্বা ১১.৫ ইঞ্চি), ১টি দা, ১টি লোহার তৈরী হাতল ওয়ালা মোটা রড, ১টি চিকন লোহার রড, ১টি টিপ ছুরিসহ মো. সাগর হোসেন (১৯), মো. অভি হোসেন (১৯) ও মোশারফ ভুঁইয়া (১৯) এবং মোঃ রায়হান মাল (১৯) কে আটক করা হয়েছে।

এদিকে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহীদ হোসেনের নির্দেশে এসআই মশিউর আলম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের টোরা মুন্সিরহাট এলাকায় অভিযান পরিচালনা করে মাদক কারবারি মো. মাসুদ রানা ওরফে সাদ্দাম হোসেন (২৮) কে ১৫ পিস ইয়াবাসহ আটক করেছে। আটককৃত মাদক কারবারী সাদ্দাম সুবিদপুর পশ্চিম ইউনিয়নের চৌরাঙ্গা এলাকার উত্তর মজুমদার বাড়ির নুরুল আমিনের ছেলে।

একই দিনে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নির্দেশে এসআই আবদুল কুদ্দুস সঙ্গীয় অফিসার ফোর্সসহ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের নিলাম বাড়ি ব্রিজের পূর্ব পাশে অভিযান পরিচালনা করে মো. ওমর ফারুক খাঁন (৪৫) কে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করেছে। আটকৃত মাদক কারবারি ফারুক খান বালিথুবা পূর্ব ইউনিয়নের বালিথুবা ঘাটের বাড়ির মৃত সেকান্দরের ছেলে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ জানান, পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ দুই জনকে আটক করে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া দেশীয় অস্ত্রসহ ৪ যুবককে আটকত করে অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন