চাঁদপুরে মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

সুজন পোদ্দার :
চাঁদপুরের কচুয়ায় রিয়া আক্তার (১৭) নামের এক মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে কচুয়া পৌরসভাধীন কোয়া হাজী বাড়ির থেকে তার লাশ উদ্ধার করা হয়।

কচুয়া থানার এসআই তাজুল ইসলাম জানান, সোমবার সকালে খবর পেয়ে কোয়া হাজী বাড়ির প্রবাসী শামীম মিয়ার ঘরেরআড়া সাথে ঝুলন্ত মাদ্রাসা ছাত্রী রিয়ার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি।

সরজমিনে গেলে রিয়া আক্তারের মা রিপা বেগম জানান, দুই ছেলে এক মেয়ের মধ্যে রিপা সবার বড়। সে খাদিজাতুল কোবরা মহিলা মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী। লকডাউনের কারনে বাড়িতে থেকে লেখাপড়া করছে। রোববার সন্ধ্যায় কে বা কারা তার মোবাইলে ফোন করে কথা বলে। ফোনে কথা বলার পর বিমর্ষ দেখা যায়। রাতের খাবার শেষে প্রতিদিনের মত সবাই ঘুমিয়ে পড়ে। রাত দেড়টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে উঠে রিয়ার কক্ষে গিয়ে দেখি রিয়া ঘরের আড়ার সাথে রশিদিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলে আছে।

এ ব্যাপারে কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, মাদ্রাসা ছাত্রী রিয়া আত্মহত্যার বিষয়ে কচুয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে ময়নাতদন্তের জন্য তার লাশ চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।রিয়ার আত্মহত্যার কারণ অনুসন্ধান করা হচ্ছে।

শেয়ার করুন

মন্তব্য করুন