চাঁদপুরে ৫ হাজার মিটার কারেন্ট জাল ও আড়াইশ’ কেজি জাটকা জব্দ

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর পুরানবাজার পুলিশ ফাঁড়ির অভিযানে ৫ হাজার মিটার কারেন্ট জাল ও আড়াই শ’ কেজি জাটকা জব্দ করা হয়েছে। রোববার ভোড় রাতে ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের বহরিয়া বাজারে মেঘনা নদীর পাড়ে অভিযান চালিয়ে কারেন্ট জাল ও ঝাটকা ইলিশ জব্দ করা হয়।

পুলিশ জানায়, চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের বহরিয়া বাজারে মেঘনা নদীর পাড়ে গভীর রাতে জেলেরা কারেন্ট জাল থেকে ঝাটকা মাছগুলো খুলছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পুরানবাজার পুলিশ ফাঁড়ি বহরিয়া নদীর পাড়ে অভিযান চালায়।

এ সময় ৫ হাজার মিটার কারেন্ট জাল ও আড়াই শ’ কেজি জাটকা জব্দ করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জেলেরা পালিয়ে যায়। জব্দকৃত ঝাটকা মাছগুলো ঊর্ধ্বতন কতৃপক্ষের নির্দেশে অসহায় গরিবদের মাঝে বিতরণ করা হয়।

এ ব্যাপারে পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, চাঁদপুরের পুলিশ সুপারের নির্দেশে পুরানবাজার পুলিশ ফাঁড়ি বিভিন্ন অপরাধ দমনের পাশাপাশি ঝাটকা নিধন প্রতিরোধ করতে আমরা দিনরাত কাজ করে যাচ্ছি। এ পর্যন্ত প্রায় ৩ টন জাটকা, ৫ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করি এবং ২জনকে আটক করি। এ অভিযান অব্যহত থাকবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)