চাঁদপুরে করোনার মৃতের সংখ্যা বেড়ে ৯০জন : আক্রান্ত আরো ১১জন

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে করোনার উপসর্গে মৃত হেদায়েত উল্লাহ (৮০) করোনায় আক্রান্ত ছিলেন। শনিবার বেলা ১টার দিকে চাঁদপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। করোনার উপসর্গে নিয়ে ওইদিন সকাল ১০টার দিকে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়। রোববার প্রাপ্ত রিপোর্টে জানা যায়, তিনি করোনায় আক্রান্ত ছিলেন। তিনি মতলব দক্ষিণ উপজেলার দক্ষিণ ঘোড়াদাড়ি এলাকার বাসিন্দা। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৯০জন।

এদিকে রোববার জেলায় আরো ১১জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৫জন, মতলব উত্তরের ৪জন ও ফরিদগঞ্জের ২জন। তবে এ দিন কাউকে করোনামুক্ত ঘোষণা করা হয়নি। নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৯৫৬জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৯০জন। সুস্থ হয়েছেন ২৭৬৪জন। বর্তমানে চিকিৎসাধীন ৯১জন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, রোববার (২১ মার্চ) সারা জেলায় ৮৬জনের নমুনা সংগ্রহ করা হয়। রাতে প্রাপ্ত রিপোর্টে ১১জনের করোনা শনাক্ত হয়েছে। বাকী ৭৫জনের রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৯৫৬জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১২৯৭জন, ফরিদগঞ্জে ৩২২জন, মতলব দক্ষিণে ৩১১জন, শাহরাস্তিতে ২৬৮জন, হাজীগঞ্জে ২৫৫জন, মতলব উত্তরে ২১৭জন, হাইমচরে ১৭৭জন ও কচুয়ায় ১০৯জন।

করোনায় জেলায় মোট ৯০জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৯জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১৪জন, মতলব উত্তরের ১১জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৫জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)