চাঁদপুর জেলা পরিষদে ৩ মহিলা সদস্যের ২জন পুন:নির্বাচিত

বিশেষ প্রতিবেদক :
চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসনের মহিলা সদস্যের ৩টি পদে ৩জন নির্বাচিত হয়েছেন। এর মধ্যে ২জন পুন:নির্বাচিত হয়েছেন। তারা হলেন- আয়শা রহমান ও জান্নাতুল ফেরদৌসী। নতুন নির্বাচিত হয়েছেন নাজমা আক্তার আখি।

সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী হিসাবে ১নং ওয়ার্ড (সদর, ফরিদগঞ্জ, হাইমচর) থেকে আয়শা রহমান (দোয়াত কলম) ২৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি সাবেক মহিলা সদস্য জোবেদা মজুমদার খুশি (ফুটবল) পেয়েছেন ২২৮ ভোট।

সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী হিসাবে ২নং ওয়ার্ড (মতলব উত্তর, মতলব দক্ষিণ, কচুয়া) থেকে তাছলিমা আক্তার (ফুটবল) ২০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নাজমা আক্তার আসমা (দোয়াত কলম) পেয়েছেন ১২৭ ভোট। এছাড়া শামছুন নাহার (দেওয়াল ঘড়ি) ১০ ভোট, রোকেয়া বেগম (বই) ৪ ভোট, রওনক আরা (টেলিফোন) ৯৬ ভোট পেয়েছেন।

সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী হিসাবে ৩নং ওয়ার্ড (হাজীগঞ্জ ও শাহরাস্তি) থেকে জান্নাতুল ফেরদৌসী (ফুটবল) ১৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছকিনা বেগম (মাইক) পেয়েছেন ৯১ ভোট। এছাড়া মুক্তা আক্তার (দোয়াত কলম) ৪৮ ভোট, রুবি আক্তার (বই) ১৫ ভোট, শিউলি আক্তার (হরিণ) ১৩ ভোট পেয়েছেন।

শেয়ার করুন