চাঁদপুরে অপহরণের ১৪ ঘন্টা পর অপহৃত শিশু উদ্ধার

নিজস্ব প্রতিনিধি :
পুলিশের তৎপরতায় অপহরণের ১৪ ঘন্টা পর ৩ বছরের অপহৃত শিশু সাজ্জাদকে উদ্ধার করা হয়েছে। শিশু সাজ্জাদ চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার মকিমাবাদ এলাকা ৫নং ওয়ার্ডের রিক্সাচালক জাহাঙ্গীরের ছেলে।

সাজ্জাদের মা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় দু’জন মহিলা ১০ টাকার লোভ দেখিয়ে তার সন্তানকে বাজারে নিয়ে যায়। পরবর্তীতে শিশুর কোন সন্ধান না পেয়ে হাজীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করা হয়। রাতে এসআই সুমন বিভিন্ন স্থানের সিসিটিভি ফুটেজ দেখে অহরণকারীকে চিহ্নিত করে।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে রামগঞ্জ বাসস্ট্যান্ড থেকে অপহৃত শিশু সাজ্জাদ ও অপহরণকারী লিমাকে আটক করা হয়। আটক লিমা জানায় তার বাড়ি কুমিল্লার ক্যান্টনমেন্ট এলাকায়। সে এর চেয়ে বেশি কিছু বলতে পারছে না। তার সাথে পারভীন নামের আরেকজন ছিল। রাতে কয়েকটি স্থানে সাজ্জাদকে বিক্রয়ের চেষ্টা করে পারভিন। সাজ্জাদ বয়সে বড় হওয়ায় এবং কান্নাকাটি করায় তাকে কেউ কিনেনি বলে জানান আটক লিমা। আটক লিমার বিরুদ্ধে অপহরণ মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি বলেন, শিশু সাজ্জাদকে উদ্ধারে রাত থেকে এসআই সুমনসহ হাজীগঞ্জ থানার কয়েকটি টিম কাজ করেছে। আটক অপহরণকারী ছাড়া আরো কেউ এর সাথে জড়িত আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন

মন্তব্য করুন