চাঁদপুরে ১৬০০ পিস ফেনসিডিলসহ যুবক আটক : গাড়ি জব্দ

শরীফুল ইসলাম/ফয়েজ আহমেদ :
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় প্রাইভেটকারযোগে ফেনসিডিল পাচারকালে ১৬০০ পিস ফেনসিডিলসহ মো. জিয়াউদ্দিন রিয়াজ (৩২) নামে একজনকে আটক করেছে পুলিশ। রোববার (১৩ মার্চ) ভোর ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটককৃত আসামি কুমিল্লা জেলার বরুড়া উপজেলার জানরা গ্রামের জুলফুর রহমানের ছেলে। শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মান্নানের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুল ইসলামসহ সঙ্গীয় অফিসার ও ফোর্স।

পুলিশ জানায়, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে বানিয়াচৌ নামক স্থানে শাহরাস্তি থানা পুলিশের নিয়মিত চেকপোস্ট বসানো হয়। এ সময় প্রাইভেটকারটি পুলিশ দেখে দ্রুতবেগে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ গাড়িটি জব্দ করে। এ সময় গাড়িতে তল্লাশি চালিয়ে প্রাইভেটকার থেকে ১৬০০ পিস ফেনসিডিল জব্দ করা হয়।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান বলেন, আমাদের নিয়মিত মাদকবিরোধী অভিযানে গাড়িচালক পুলিশের নির্দেশনা অমান্য করে গাড়িটি নিয়ে দ্রুত বেগে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয়। আটককৃত আসামির বিরুদ্ধে শাহরাস্তি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।