চাঁদপুরে দেড় বছর ধরে বিদেশ থাকা প্রবাসীর স্ত্রীর সন্তান প্রসব!

শিমুল হাছান :
স্বামী একটানা দেড় বছর ধরে প্রবাসে থাকলেও ওই প্রবাসীর স্ত্রী সুমি বেগম কন্যা সন্তান প্রসব করে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে। ঘটনাটি ঘটেছে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চরদুঃখিয়া গ্রামের দুবাই প্রবাসী কালু বেপারীর বাড়িতে। এই ঘটনা জানাজানি হওয়ার পর প্রতিদিন উৎসুক জনতা ভিড় করছে ওই বাড়িতে।

জানা গেছে, ফরিদগঞ্জ উপজেলার চরদুঃখিয়া গ্রামের কালু বেপারী বিগত এক বছর নয় মাস যাবত একটানা দুবাই বসবাস করছেন। এদিকে তার স্ত্রী দুই সন্তানের জননী সুমি বেগম রোববার রাতে নিজ বাড়িতে কন্যা সন্তান প্রসব করলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

ভিকটিম অভিযোগ করে বলেন, তার দেবর রাসেল এমন ঘটনা ঘটিয়েছে। বিষয়টি লোকলজ্জার ভয়ে এবং এলাকায় জানাজানি হলে স্বামীর ঘর ভেঙ্গে যাবে চিন্তা করে কাউকে জানাইনি। এদিকে দেবর রাসেল গত মাস খানেক পূর্বে প্রবাসে (দুবাই) পাড়ি দিয়েছে।

পরিবারের সদস্য ও এলাকাবাসী জানায়, রাসেল এমন কাজ করতেই পারে না। বরং সুমি স্বামী প্রবাসে থাকার সুযোগে বিভিন্ন পুরুষের সাথে পরকীয়া এবং শারীরিক সম্পর্ক করে আসছে। তার একাধিক প্রমান রয়েছে বলে তারা জানায়।

স্থানীয়রা জানায়, সন্তান প্রসবের সংবাদ শুনে প্রবাসী কালু বেপারী তার স্ত্রীকে বাড়ি থেকে বের করে দেয়ার জন্য স্বজনদের অনুরোধ করেছে। সে মতে এলাকাবাসী ও পরিবারের সদস্যরা সুমিকে বাড়ি থেকে বের করে দিয়েছে।

শেয়ার করুন