চাঁদপুরের হরিনা ফেরিঘাটে চাঁদাবাজি : হাতেনাতে আটক ২

শাওন পাটওয়ারী :
চাঁদপুর শহরের হরিনা ফেরিঘাট এলাকায় যানবাহন থেকে ইজারার মূল্য তালিকার বাইরে ও ভুঁইফোড় শ্রমিক সংগঠনের নামে অবৈধ চাঁদা উত্তোলন রোধে পুলিশ ঝটিকা অভিযান চালিয়েছে। আটককৃতরা হলেন আলমগীর (৩৫) ও জাহাঙ্গীর (২৮)।

রোববার বেলা ১২টায় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরীর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় চাঁদার রশিদে পরিমাণ সংযোজন না থাকায় ও ভুঁইফোড় সংগঠনের নামে চাঁদা উত্তোলনের সময় হাতেনাতে ২জনকে আটক করা হয়।

অভিযান চলাকালীন সময়ে চাঁদপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী ট্রাক, কাভার্ডভ্যান চালকদের উদ্দেশ্যে বলেন, বিআইডব্লিউটিএ কর্তৃক নির্ধারিত মূল্যের বাইরে ইজারাদারকে অতিরিক্ত টাকা প্রদান করবেন না।

তিনি বলেন, শ্রমিক সংগঠনের নামে যারা চাঁদা আদায় করে তাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। রশিদ ও রশিদে অর্থের পরিমাণ, আইডি কার্ড এবং ইউনিফর্ম ছাড়া কাউকে টাকা দিবেন না। কেউ জোর করলে পুলিশকে জানাবেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাসিম উদ্দিন, ওসি (তদন্ত) হারুনুর রশিদ, ফেরিঘাটের ম্যানেজার ফয়সাল আলম চৌধুরী, বিআইডব্লিউটিএ’র অফিস সহকারী আব্দুস সাত্তার, পাইলট আক্তার হোসেন।

শেয়ার করুন

মন্তব্য করুন